1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৮৭ বার পঠিত

সোহেল আহমদ : মৌলভীবাজারে নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী । আজ বৃহস্পতিবার দুপুরে স্থানীয় জনমিলন কেন্দ্রে জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মিছবাহুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজমল হোসেন ও অপূর্ব কান্তি ধর, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল ও অজয় সেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলী হায়দার, কমলগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক এডভোকেট আজাদুর রহমান আজাদ , পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টু প্রমুখ।

সভায় আওয়ামী লীগ, যুবলীগ , সেচ্ছাসেবক লীগ , কৃষকলীগ, এবং ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..